|

বোদায় আদালতের আদেশ উপেক্ষা করে জমি দখলের অভিযোগ

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | মে ১৫, ২০১৮

পঞ্চগড়-ponchogor

তোফাজ্জল, বোদা প্রতিনিধিঃ

বোদায় আদালতের আদেশ উপেক্ষা করে জমি জবর দখলের অভিযোগ উঠেছে,ঘটনাটি ঘটেছে বোদা উপজেলার ঝলই শালশিরি ইউনিয়নের কিসমত বাহাদুর নারায়নি মৌজার মুতুরু মার্কেট সংলগ্ন বাজারে।

অনুসন্ধান ও সরজমিনে তদন্ত করে দেখা গেছে,মহসিন মাস্টারের স্ত্রী সুরাইয়া খাতুন ০৩/১২/০৬ইং সালে ৩২০০নং দলিল মুলে ৯৫ নং খতিয়ানের ২৯৭৩ নং দাগে ২৯শতক জমি ক্রয় করে শান্তিপূর্ন ভাবে ভোগ দখল করে আসছিলেন।ইতি মধ্যে আজিজার রহমান গং সহ প্রায় ১৩ জন ব্যক্তি সংশ্লিষ্ট ২৯ শতক জমি জবর দখলের চেষ্টা করছেন।

সম্প্রতি ১৩/০৫/১৮ইং তারিখে ঐই ২৯ শতক জমি দখল করছেন।জবর দখল করায় এই জমির পুকুরে প্রায় দুই মন মাছ,ইউ গাছ প্রায় ১৫ টি যার আনুমানিক মুল্য প্রায় ৪৫০০০/টাকা এবং পুকুর ভরাট করে সম্পূর্ন মাটি দখলে নিয়েছেন। এই ২৯শতক জমি নিয়ে পঞ্চগড় সহকারি জজ আদালতে মোকাদ্দমা নং ১৬/১৭ অন্য নামে একটি মামলা সুরাইয়া খাতুন বাদি হয়ে মামলা করেছেন।

বর্তমানে মামলাটি স্ট্যাটাসকো অবস্থায় আছে, এ ব্যাপারে সুরাইয়া খাতুন বলেন,আদালতের আদেশ উপেক্ষা করে আমার ক্রয় কৃত জমি আজিজার গং জবর দখল করে নিলো। দলিল,খারিজ,মাঠ পর্চা আমার নামে আছে। পেশি শক্তিবলেই আজিজার গং আমার জমি দখল করে নিল। এ ব্যাপারে আজিজার এর মতামত নেওয়ার জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 570
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪