|

বোদায় প্রকাশ্যেই চলছে পর্নোগ্রাফি মোবাইলে ডাউন লোডের ব্যবসা

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০১৮

তোফাজ্জল হোসেন,বোদা (পঞ্চগড়)
বোদায় মেবাইলে মেমোরি ডাউন লোডের দোকানগুলোতে প্রকাশ্যেই চলছে পর্নোগ্রাফি ডাউন লোডের ব্যবসা। যে কারণে স্কুল কলেজের শিক্ষার্থী ও উঠতি বয়সের সন্তানদের নিয়ে বেকায়দায় পড়েছে অভিভাবক মহল।

দেশের অবৈধ এ পর্নোগ্রাফি ও অশ্লীল ভিডিও চিত্র মোবাইলের মোমোরিতে ধারণ ও বিপনণ ব্যবসা প্রতিহত করার লক্ষ্যে একটি আইন থাকলেও সরকারের প্রনীত এ আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে উপজেলার কম্পিউটারের দোকান থেকে দেদার্”েছ চালানো হচ্ছে অবৈধ অশ্লীল ভিডিও চিত্রের লোড কার্যক্রম।

বোদা উপজেলার সাকোয়া বাজার,নয়াদীঘি বাজার,মাড়েয়া বাজার,বামনহাট,,পৌর সদরের বিভিন্ন মার্কেটে গড়ে উঠেছে একসাথে কম্পিউটারে মোমোরি ডাউন লোডের ১৫-২০টি দোকান। যেখানে উচ্চ শব্দে গান বাজানোর ফলে শব্দ দুষনে সুধী সমাজের যাতায়াতে প্রতিনিয়ত বিরম্বনায় পড়তে হয়।

অনুসন্ধানে জানা গেছে, হার্ডডিক্স কপি করে একটি চক্র রাতারাতি অর্থের বিনিময়ে ছড়িয়ে দিচ্ছে উপজেলার বিভিন্ন কম্পিউটারের দোকানে। আর এর সাথে জড়িত রয়েছে একটি সিন্ডিকেট। তারা বডবেন্ডের মাধ্যমে রাতভোর নীল ছবি ডাউনলোড করছে। কিছু হার্ডডিক্স আসছে ঢাকা থেকে নাইট কোচের মাধ্যমে। কয়েক হাত ধরে তা চলে যাচ্ছে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে।

Aporadh Barta Add

উপজেলার বিভিন্ন কম্পিউটারের দোকানে দিন রাত প্রকাশ্যেই মেমোরি লোড ও সিডি,ডিভিডি রাইটিং কর্মকান্ডের মাধ্যমে সমাজের জন্য ক্ষতিকর নীল ছবির জমজমাট ব্যবসা চলছে। মাত্র ১০/১৫ টাকার বিনিময়ে খুব সহজেই এসব পর্নো ছবি লোড করতে পারায় দোকান গুলোতে উঠতি বয়সের যুবক ও যুবতীদের ভীড় লেগেই থাকে।

প্রশাসনের সামনেই অবৈধ অশ্লীল পর্নের ছবি ডাউন লোড ব্যবসা চলার কারণে এলাকার যুব সমাজের মাঝে নৈতিকতার অবক্ষয় লক্ষ্য করা গেছে। প্রতিদিন বখাটেদের আড্ডা বসছে স্কুল কলেজের রাস্তার মোড়ে মোড়ে।

উপজেলার সচেতন অভিভাবকগণ মনে করছেন অবৈধ এ পর্নো ছবি ব্যবসায় ব্যবহৃত সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গুলোর সকল কম্পিউটার প্রশাসনের পক্ষ থেকে অবিলম্বে জব্দ ও জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা প্রয়োজন। নয়তো দিনে দিনে ধ্বংস হয়ে যাবে তাদের সন্তানদের জীবন।

দেখা হয়েছে: 909
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪