|

বোদায় ভ্যান চুরি সন্দেহে ২ জন আটক

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৮

বোদা

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা, পঞ্চগড়ঃ
বোদায় ভ্যান চুরি সন্দেহে দুইজন কে আটক করেছে এলাকাবাসী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বোদা পৌর সভার ৯নং ওয়ার্ডের কুড়–লীয়া মহল্লার প্রফুল্লর ভ্যান চুরি নিয়ে যাওয়ার সময় লোক জনের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে চোরকে হাতে নাতে ধরে ফেলে।

ধৃত মানিক (২৫) ঠাকুরগাঁও রোড মুন্সিরহাটের মৃত আনছার আলীর পুত্র। অপরজন একই জেলার রুহিয়ার মাটিগাড়া গ্রামের আখিমুলের পুত্র মামুন (২২)। পরে ওই মহল্লার হাবলু আমিন চোরদেরকে জিম্মি করে নিজের কাছে রাখে।

স্থানীয় জনগন আটক চোরদের দেখতে গেলে তিনি জনান, কয়েকদিন আগে কলির একটি ভ্যান চুরি হয়। এই চোরদের কাছ থেকে চল্লিাশ হাজার টাকা আদায় হলেই চোরদের আপনাদের হাতে তুলে দিব। এমনকি ওই ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর চোরদের তাদের জিম্মায় নিতে চ্ইালে তিনি অনিহা প্রকাশ করে। তার এহেন আচরনে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা মুঠোফোনে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তার সহায়তা কামনা করলে আটোয়ারী থানা পুলিশের এসআই জাহিদুল ইসলাম চোরদের আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত ব্যক্তিদের কাছে জানতে চাইলে তারা এই প্রতিবেদককে জানায়, সুহেল বাবু নামের স্থানীয় একটি ছেলে চুরি করতে আমাদের ভাড়া করে নিয়ে এসেছে। অন্যদিকে একই রাতে সাতখামার ফকিরপাড়া মহল্লার মাওলানা ইউসুফ আলীর বাড়ীর জানালার গ্রিল কেটে একটি নতুন মোটর সাইকেল চোরেরা চুরি করে নিয়ে যায়। একই সময় দবিরুলের ভ্যানটি চোরেরা চুরি করতে না পেরে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

এব্যপারে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান সিরাজ জানান, জনপ্রতিনিধিদের সাথে হাবলুর অসৌজন্যমুলক আচরন অত্যান্ত দুঃখজনক। মহিলা কাউন্সিলর সেলিনা বেগম ক্ষোভের সাথে একই কথা জানান।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪