|

বোদায় যৌতুকের জন্য গৃহবধু নির্যাতনের শিকার

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

বোদায় যৌতুকের জন্য গৃহবধু নির্যাতনের শিকার

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা(পঞ্চগড়)

বোদায় যৌতুকের জন্য এক গৃহবধু নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বোদা পৌরসভার ৮নং ওয়াডের সাতখামার মহল্লায় ঘটনাটি ঘটে। জানা যায়, উপজেলার মাড়েয়া ইউনিয়নের মৃত সায়েম আলীর কন্যা শিউলী আক্তারের সাথে বোদা পৌরসভার সাথখামার মহল্লার তমিজ উদ্দীন অরফে বিহারীর পুত্র মহসিন আলীর সাথে প্রায় তিন বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় এবং তাদের সংসারে দুই বছরের এ্কটি সন্তান আছে।

নির্যাতনের শিকার গৃহ বধুর বড় ভাই রফিকুল ইসলাম জানান, বিয়ের সময় যৌতুক হিসেবে বোনের স্বামীকে একলক্ষ টাকা,স্বার্ণালংকার ও আসবারপত্র দিয়ে বিয়ে দেই। বিয়ের পর থেকেই আরো টাকার জন্য শিউলীকে শশুর বাড়ীর লোকজন নানা ভাবে অত্যাচার নির্যাতন চালায়।

বুধবার সকালে বোনের স্বামী মহসিন,শশুর বিহারী ও শাশুড়ী মহসিনা বেগম বেদম মারপিট করে। স্থানীয় লোকজন মোবাইল ফোনে বোনের আহত অবস্থার কথা জানতে পেরে ঘটনাস্থলে চুটে এসে তাকে উদ্ধার করে বোদা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসি। সার্বিক অবস্থা বর্ণনা করে ওই ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলরকে একটি লিখিত অভিযোগ করেছি।

সরজমিনে হাসপাতালে আহত শিউলী আক্তার এই প্রতিবেদক জানান, স্বামী ও শশুর শাশুড়ীর দৃষ্টান্তমুলক শাস্তি না হলে কোলের সন্তান নিয়ে যাবো কোথায়? মহসিনের সাথে মুঠোফোনে বিষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করা হলে তার পিতা বিহারী জানান, স্বামী স্ত্রীর মধ্যে কি হয়েছে আমার জানান নেই।

কাউন্সিলর সেলিনা আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শিউলী আক্তারের অভিযোগ পেয়ে তাকে দেখার জন্য হাসপাতালে যাই। বিষয়টি সুরাহার ব্যবস্থা করার চেষ্টা করবো।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪