|

বোদায় সন্তান হত্যার অভিযোগে মামলা

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ন | মে ০৪, ২০১৮

হত্যা

তোফাজ্জল হোসেন, বোদা প্রতিনিধিঃ

বোদায় সন্তান হত্যার অভিযোগে মামলা দায়ের এর ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। বাদী বিবাদি উভয়ের মধ্যে জমাজমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর মধ্যে দেলোয়ার হোসেন বাদী হয়ে পঞ্চগড় আদালতে একটি ১৪৪/১৪৫ মামলা দায়ের করেন।

আদালত পরবর্তি আদেশ না দেওয়া পযন্ত সংশ্লিষ্ট জমিতে কোন কার্যক্রম না করার নির্দ্দেশ দিয়েছেন। বাদী আদালতের আদেশটি না মেনে নিজেই ঘর তৈরি করে জমি জবর দখলের চেষ্টা করলে, আমিনার রহমান বাবু বাধা দিতে গেলে তাকে, তার স্ত্রী কাজী লায়লা পারভীন, মেয়ে প্রিয়তি কে অমানবিক মারপিট করেন।এক পর্যায়ে আমিনার রহমান বাবুর স্ত্রীর গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়।

সন্তান হত্যার অভিযোগে আমিনার রহমান বাবু আটোয়ারী থানায় ০২মে সাত (০৭) জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, দেলোয়ার হোসেন, মো:দোস্তদার হোসেন দ্বীপ, মো:নুরুল হোক, আল আমিন, সৈয়দ আলী, সফিউল ইসলাম ও দীপিকা বেগম।

আটোয়ারী থানার মামলা নং ০৩, এ ব্যাপারে আমিনার রহমান বাবু বলেন, আমি সন্তান হত্যার বিচার চাই। জমাজমির বিষয়টি আদালতে সমাধান হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আজিজুল ইসলাম বলেন, মামলার আসামীরা পলাতক রয়েছে, আটকের চেষ্টা চলছে। সন্তান হত্যার ডাক্তারী কাগজ পত্র বাদীর কাছে সংরক্ষিত আছে বলে বাদী দাবি করেন। আসামী দেলোয়ার হোসেনের মতামত নেওয়ার জন্য তার মোবাইল ফোনে বার বার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেন নি।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪