|

বোদা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

বোদা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ

তফাজ্জল হোসেন, বোদা পঞ্চগড়ঃ

বোদা পৌর সভার কাউন্সিলরের বিরুদ্ধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে প্রহারের অভিযোগ উঠেছে। জানা যায়, সোমবার বোদা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শাজাহান সিরাজ ও তার ভাই শামছুল আলমের বিরুদ্ধে সফিউল্লাহ কে অন্যায় ভাবে বেদম প্রহার করে এক পর্যায়ে সফিউল্লাহ আত্মো রক্ষা করতে চাইলে ব্যর্থ হয়।

এসময় ওই কাউন্সিল পার্র্শ্ববর্তি তার চাচার বাড়ী থেকে বাঁশের লাটি এনে তাকে আঘাত করতে থাকে। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বোদা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম মহব্বত জানান, বোদা পৌরসভার মেয়র আমাদের এলাকার রাস্তার পার্শ্বের ড্রেন নির্মানের উদ্ধোধন শেষে সফিউল্লাহসহ আমি সাথে বোদা বাজারে আসছিলাম। পথে কাউন্সিলর সফিউল্লাহর বড় ভাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, এতে সে প্রতিবাদ করলে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর তার ভাই শামছুল সফিউল্লাহ প্রতি চড়াও হয় এবং কিলঘুষি মারতে থাকে।

সফিউল্লাহ জানান, কাউন্সিলর ও তার ভাই আমাকে বেদম মারডাং করে। আমার পকেটে থাকা ৫৫হাজার ২০০ টাকা হারিয়ে যায়। তিনি আরো জানান,বোদা পৌর মেয়র বরাবর সু বিচারের জন্য একটি লিখিত অভিযোগ করেছি।

এব্যাপারে ওই কাউন্সিলরের কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে জনান, কথা কাটাকাটির এক পর্যায়ে আমি উত্তেজিত হয়ে তাকে ধাক্কা দিয়েছি,মারামারির কোন ঘটনা ঘটেনি ।

দেখা হয়েছে: 1688
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪