|

বোদা-দেবীগঞ্জের উন্নয়নের অগ্রযাত্রায় নৌকার বিকল্প নেই

প্রকাশিতঃ ১১:৫২ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

মোঃ তোফাজ্জল হোসেন,বোদা পঞ্চগড়ঃ
সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের মাঝে তুলে ধরতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ, উঠান বৈঠক ও কর্মী সমাবেশের মাধ্যমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনের বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন।

বছরের বেশিরভাগ সময়ই নুরুল ইসলাম সুজন নির্বাচনী এলাকায় অবস্থান করেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকা ও জনসাধারণের জীবনমান উন্নয়নে নেওয়া নানা প্রকল্প বাস্তবায়ন তদারকি করেন তিনি। সুখে-দুঃখে জনপ্রতিনিধিকে পাশে পেয়ে বরাবরই উচ্ছ্বসিত স্থানীয়রা। ফলে নির্বাচন যত ঘনিয়ে আসছে, নৌকা প্রতীকের পক্ষে তার প্রচারে বেশ সরগরম হয়ে উঠেছে এ আসনের রাজনীতি। চাঙ্গা হয়ে উঠছেন দলীয় নেতাকর্মীরা।

নুরুল ইসলাম সুজন প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। বাড়ি বাড়ি গিয়ে লোকজনের সুখ-দুঃখের কথা শুনছেন, সমস্যা সমাধানে সব ধরনের সহযোগিতা করছেন। মানবদরদী বৈশিষ্ট্যের কারণে নুরুল ইসলাম সুজন দলীয় নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে গরিবের বন্ধু বলেই পরিচিত।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ শিক্ষা, মাথাপিছু আয়, রফতানি প্রবৃদ্ধি, রেমিট্যান্স প্রবাহসহ সামাজিক নানা সূচকে এগিয়েছে বিস্ময়করভাবে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এ দেশের ১৬ কোটি মানুষের ভাগ্য উন্নয়নে ও সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই।

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের ভোটের মাধ্যমে এমপি নির্বাচিত হয়ে গত দেড় দশক ধরে এলাকায় সততা ও নিষ্ঠার সঙ্গে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনেও বিএনপি-জামায়াতকে মোকাবেলায় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমি মনোনয়ন পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী। তার সঙ্গে রয়েছেন বোদা ও দেবীগঞ্জ উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ বিষয়ে বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেযর এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ ফারুক আলম টবি বলেন, এমপি নুরুল ইসলাম সুজনের অব্যাহত প্রচেষ্টায় বোদা উপজেলা আজ উন্নত জনপদ। তার বলিষ্ঠ নেতৃত্বে বোদা উপজেলা আওয়ামী লীগও সাংগঠনিকভাবে শক্তিশালী।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই এলাকায় অচেনা-অরাজনৈতিক-আমলা ও ব্যবসায়ীদের আনাগোনা বৃদ্ধি পাচ্ছে। কিন্তু উড়ে এসে জুড়ে বসা ও জনবিচ্ছিন্ন কাউকে মেনে নেবেন না উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।জানা গেছে, এরই মধ্যে বোদা উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ বর্ধিত সভায় তৃণমূল নেতাকর্মীরা নুরুল ইসলাম সুজনকেই দলীয় মনোনয়ন দেওয়ার ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত নেন, যা সুপারিশ আকারে কেন্দ্রে পাঠানো হয়েছে।

বোদা উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক রবিউল আলম সাবুল জানান বর্তমান সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার যে অঙ্গীকার তার শতভাগ অর্জন করেছে বোদা উপজেলা। আর তা সম্ভব হয়েছে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডঃ নুরুল ইসরাম সুজনের জন্য।

উপজেলা যুবলীগের সভাপতি গোলাম ফারুকসহ দল ও সহযোগী সংগঠনের বেশির ভাগ নেতারই মন্তব্য- উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে বোদা-দেবীগঞ্জে এ্যাডঃ নুরুল ইসলাম সুজনের বিকল্প নেই। বোদা বাজার বণিক সমিতির সম্ভাব্য সভাপতি প্রার্থী ফিরোজ আলম চৌধুরী জানান, আগামী নির্বাচনে পঞ্চগড়-২ আসনে ভোটের মাঠে লড়াই করে নৌকার বিজয় ছিনিয়ে আনা এমপি নুরুল ইসলাম সুজনের পক্ষেই সম্ভব।

দেখা হয়েছে: 413
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪