|

ব্যানার ডেজার্ট মেডিকেলে এক সঙ্গে ১৬ নার্স গর্ভবতী

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৮

ব্যানার ডেজার্ট মেডিকেলে এক সঙ্গে ১৬ নার্স গর্ভবতী

অনলাইন বার্তাঃ

যুক্তরাষ্ট্রের দক্ষিণ পঞ্চিমাঞ্চলীয় রাজ্য আরিজোনার একটি হাসাপতালের ১৬ নার্স একই সঙ্গে গর্ভবতী হয়ে আলোচনার জন্ম দিয়েছেন। সবচেয়ে মজার বিষয় হলো তারা যে একই সঙ্গে সন্তান সম্ভবা হয়েছেন তা নিজেদেরই জানা ছিল না। পরে গর্ভবতীদের জন্য খোলা একটি ফেসবুকে গ্রুপের সদস্য হয়ে বিষয়টি জানতে পারেন তারা। এ নিয়ে ঠাট্টা-রসিকতাও করা হচ্ছে বিস্তর।

আরিজোনার মেসা শহরে অবস্থিত সেই হাসপাতালটির নাম ব্যানার ডেজার্ট মেডিকেল সেন্টার। হাসপাতাল কর্তৃপক্ষ শুক্রবার মজা করে জানায়, যখন তারা জানতে পারেন যে হাসপাতালের সব নার্সই আগামী অক্টোবর-জানুয়ারির মধ্যে সন্তান জন্ম দিতে যাচ্ছে তখন ভেবেছিলেন হাসপাতালের পানিতে কিছু একটা ছিল!

ব্যানার ডেজার্ট মেডিকেলে এক সঙ্গে ১৬ নার্স গর্ভবতী
আট মাসের গর্ভবতী ও হাসপাতালটির নার্স রোচেল শেরম্যান বলেন, একটি ফেসবুক গ্রুপে সদস্য হওয়ার আগে আমরা জানতামই না যে আমাদের কতজন গর্ভবতী।

আরেক নার্স জোলেন গ্যারো মজা করে বলেছেন, ‘আমরা সবাই মিলে এ পরিকল্পনা বাস্তবায়ন করেছি। রোগীরাও খেয়াল করেছে তাদের আশেপাশের অধিকাংশ নার্স গর্ভবতী।’ সূত্র: ডেইলি মেইল

দেখা হয়েছে: 654
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪