|

সিরাজদিখানে ব্লগার,লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | জুন ১১, ২০১৮

সিরাজদিখানে ব্লগার,লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাংবাদিক, ব্লগার ও লেখক শাহজাহান বাচ্চু (৫৫)কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১১ জুন সন্ধ্যা অনুমান সাড়ে ৬টায় উপজেলার পূর্ব কাকালদী তিন রাস্তার মোড় এ ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহতের লাশ সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হাসতাপালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত শাহজাহান বাচ্চু উপজেলার পশ্চিম শিয়ালদী গ্রামের মৃত মন্তাজ উদ্দিন চেয়ারম্যান এর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহজাহান বাচ্চু কাকালদী তিন রাস্তার মোড়ে আনোয়ারের ঔষধের দোকানে বসে ছিলেন। দুইটা মোটর সাইকেল এসে তাকে ওই ঔষধের দোকান থেকে টেনে হেচড়ে নিয়ে গিয়ে বুকে গুলি করে হত্যা করে।

নিহত শাহ জাহান বাচ্চুর ভাতিজা জানান, আমার চাচা শাহজাহান বাচ্চু। ওনি ব্লগে লেখালেখি করতো। মৌলবাদিরা তাকে প্রতিনিয়ত হুমকি ধমকি দিতো। আজকেও আমার দোকানে বসা ছিল বিকাল ৩টা পর্যন্ত। আমি মাগরিবের আজানের কিছুক্ষন আগে খবর পেলাম আমার চাচাকে কারা যেন গুলি করে হত্যা করেছে। পরে আমি ঘটনাস্থলে গিয়ে শুনি সিরাজদিখান থানার এ এস আই মাসুম আলী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

এবিষয়ে ঘটনাস্থলে থাকা সিরাজদিখান থানার এ এস আই মাসুম আলীর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি ঘটনাস্থলের অনেকটা দূরে ছিলাম। আমি একটি বিকট শব্দ পেলাম ভাবলাম হয়তো গাড়ীর টায়ার ফেটে গেছে। পরে মানুষের ডাক-চিৎকারে সামনে এগিয়ে গেলে মোটর সাইকেলে থাকা দুর্বৃত্তরা দ্রুত মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যায়।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের গুলিতে শাহজাহান বাচ্চু নামে এক ব্যক্তি নিহত হয়েছে। দোষীদের আমরা গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

দেখা হয়েছে: 556
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪