|

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে ভারতীয় নাগরিকসহ দগ্ধ ৩

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | মে ১২, ২০১৮

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে দগ্ধ ৩

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ সদর উপজেলায় একটি তৈলের মিলে বয়লার বিস্ফোরনে গরম পানি পরে এক ভারতীয় নাগরিকসহ ৩ জন দগ্ধ হয়েছেন। পরে স্থানীয়রা তাদেরকে গুরতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

মমেক হাসপাতালে আহত সবাইকে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা ভারতীয় নাগরিক অভিজিৎ কুমারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে হস্তান্তর করেছেন। অন্য আহত দুজন হলেন, মোস্তফা (৩২) ও ইউনুছ আলী (৩০)।

শনিবার (১২ মে ) বিকেল ৩ টার দিকে সদর উপজেলার সাহেব কাচারী এলাকায় এগ্রোটেক ওয়েল মিলস নামে তৈল উৎপাদন কারী প্রতিষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে। ইউনুস ও মোস্তফা ওই এলাকার লোকাল বাসিন্দা বলে জানা গেছে।

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে দগ্ধ ৩

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতরা সবাই চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ময়মনসিংহ দমকল বিভাগের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, বিকেলে ৩ টার দিকে সদর উপজেলার সাহেব কাচারী এলাকায় এগ্রোটেক ওয়েল মিলস নামে তৈল উৎপাদনকারী প্রতিষ্ঠানে এই দুর্ঘটনা ঘঠেছে। পরে বিকাল সাড়ে ৫ টার দিকে তাদের খবর দেন তৈল মিলের কর্তৃপক্ষ।

তিনি আরও জানান, মেয়াদ উত্তীর্ন হওয়ায় বয়লারটি সার্ভিসিং করার জন্য টানাটানি করছিলেন। এ সময় হঠাৎ বয়লালের ঢাকনা খুলে গিয়ে বিস্ফোরন হয়ে ওই তিনজন দগ্ধ হয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আমরা গিয়ে মিলটিতে কাউকে পাইনি। ওই প্রতিষ্ঠানের মালিক প্রকাশ দত্ত বলেও এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 565
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪