|

গোদাগাড়ীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিতঃ ৩:৩০ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

khun- খুন-howrah-dead

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবদুর রহিম (৫০)। তিনি উপজেলার মোহনপুর ইউনিয়নের ভুষণা গ্রামের বেলায়েত আলীর ছেলে।

জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই আবদুল করিম (৪০) তাকে লিঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আলতাফ হোসেন। তিনি জানান, মঙ্গলবার সকালে বাড়ির সামনে ধারালো হাসুয়া ও নিঠি দিয়ে পিটিয়ে রহিমকে আহত করা হয়।

পরে তাকে গোদাগাড়ী স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে রহিম মারা যান। পরে তার লাশ মর্গে নেওয়া হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পরিদর্শক আলতাফ হোসেন জানান, দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলছিল। ছোট ভাই বাবার পত্রিক সম্পত্তিতে বাড়ী করে কিন্তু বড় ভাইকে বাড়ী করতে গেলে বিরোধ বাধে স্থানীয়ভাবে সালিশ বৈঠকে বিষয়টি মিমাংসার চেষ্টা করা হয়েছিল। ছোট ভাই করিম তা মানছিলেন না।

কিন্তু গত কাল এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে বড় ভাই এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বড় ভাইকে পিটিয়ে জখম করেন করিম।

তিনি জানান, ঘটনার পর থেকেই ছোট ভাই করিম পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪