|

রাজারহাটে ভাওয়াইয়া রত্ন রবীন্দ্রনাথ মিশ্রের জন্মজয়ন্তি পালিত

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৯

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:-
ভাওয়াইয়া গানের প্রয়াত কিংবদন্তি, গীতিকার ও সুরকার ভাওয়াইয়া রত্ন রবীন্দ্রনাথ মিশ্রের ৬৯তম জন্মজয়ন্তি উদযাপন ও বাংলাদেশব আওয়ামীলীগের বিজয় উপলক্ষ্যে আলোচনা সভা, গুণীজন সম্মাননা এবং ভাওয়াইয়া সন্ধ্যা ২৬ জানুয়ারি উপজেলার সুন্দরগ্রাম পুটিকাটা সরকারি প্রাথঃ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব আব্দুল ওয়াহেদ মাষ্টার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, প্রধান আলোচক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক, ড. তুহিন ওয়াদুদ, অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, আওয়ামীগ নেতা এস.এম মুজিবুর রহমান, দুপ্রক এর সভাপতি হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি এস. এ বাবলু, যুবলীগ নেতা আশিকুর ইসলাম সাবু, গোলাম সরওয়ার বাবলু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, আয়োজক নাজমুল হুদা ও ওসমান আলী। অনুষ্ঠান শুরুতে অতিথি বৃন্দকে উত্তরীয় পরিয়ে রবীন্দ্রনাথ মিশ্রের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন, গুণী শিল্পী রাজ বংশী ভাষায় চলচিত্র নির্মাতা তপন কুমার রায় ভারত এবং গীতিকার, ছড়াকার, শিশুতোষ সাহিত্যিক তৌহিদ-উল ইসলাম-ফুলবাড়ি কুড়িগ্রাম কে সম্মাননা এবং ভাওয়াইয়া শিল্পী রাম কুমার বর্মণ- কুচবিহার, ভারত কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। শেষে রেডিও, টিভি শিল্পীদের পরিবেশনায় ভাওয়াইয়া গান পরিবেশিত হয়।

দেখা হয়েছে: 890
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪