|

যশোরের বেনাপোলে ভারতীয় রুপি ও ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ন | মে ২৬, ২০১৯

যশোরের বেনাপোলে ভারতীয় রুপি ও ফেন্সিডিল উদ্ধার

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির সদস্যরা রবিবার সকালে আমড়াখালি চেকপোস্টে অভিযান চালিয়ে ৬,৬১,১২০ ভারতীয় রুপি, ৪৫০ ইউএস ডলার, ১৯০ মালয়েশিয়ান রিংগিট এবং ০৮ টি মোবাইল সহ এসএম এরশাদ (২৮)নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে। সে ঢাকা সবুজবাগ রোড নং ৬ বাড়ি নং ৩৮৯ পিতা-মৃত এম এ সামাদ এর ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে, কর্নেল মোঃ সেলিম রেজা পিএস সি জানান গোপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোষ্টে ঢাকা-কলকাতাগামী শ্যামলী পরিবহনের বাস তল্লাশি করে একজন যাত্রীর ব্যাগের মধ্যে ৬,৬১,১২০ ভারতীয় রুপি, ৪৫০ ইউএস ডলার, ১৯০ মালয়েশিয়ান রিংগিট এবং ০৮ টি মোবাইল পাওয়ার যায়, যার আনুমানিক মূল্য-১০,৭৫,৪৮৯/- টাকা।

আটককৃত ফেন্সিডিল ও হুন্ডির টাকাসহ সর্বমোট সিজার মুল্য ১২,৬৭,৫০০/- টাকা। আটককৃত আসামীর নাম এসএম এরশাদ (২৮), পিতা-মৃত এম এ সামাদ, বাড়ী নং-৩৮৯, রোড নং-৬, দক্ষিনগাঁও, বাসাবো,সবুজবাগ, ঢাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

অপর দিকে যশোর ৪৯ ব্যাটালিয়নের অধীনস্থ আন্দুলিয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য দুই লাখ টাকা।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪