|

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের সময় আটক ৯

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৯ জনকে আটক করছে। এবং পুটখালী সীমান্ত থেকে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ৯ জন নারী পুরুষ শিশু অনুপ্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোলের পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৯ জন নারী পুরুষ শিশুকে আটক করা হয়। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি।

আটকৃতদের মধ্যে ৩ জন পুরুষ ৫ জন নারী ও ১ জন শিশু রয়েছে। আটকৃতদের বাড়ী নড়াইল মাগুরা ও সাতক্ষীরা বিভিন্ন জেলায়। অপর দিকে পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৫৮৯ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি সদস্যরা।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার ( পিবিজিএমএস) জানান,বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ৯ জন নারী পুরুষ শিশুকে আটক করা হয়েছে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হবে। এবং পুটখালী সীমান্ত থেকে আটককৃত মাকদদ্রব ব্যাটালিয়নে জমা দেওয়া হবে।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪