|

ভালুকায় বন্ধুকযুদ্ধে ডাকাত নিহত, ৩ পুলিশ আহত

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে আনোয়ার হোসেন (৩৫ ) নামে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ বলছে সে উপজেলার শীর্ষ ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে ডাকাতি ছিনতাইসহ ১৬ টিরও বেশি মামলা রয়েছে।

এছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ৮ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। নিহত উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ফালু মিয়া ছেলে বলে জানা গেছে।

এঘটনায় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন, নবী হোসেন ও পুলিশ কনস্টেবল রাসেল নামে ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৩১ অক্টোবর ) মধ্যরাত পৌনে ২ টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের ইকোপার্ক এলাকায় বন্ধুকযুদ্ধে ঘটনা ঘটে।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার মধ্যরাতে ডাকাতির প্রস্তুতি চলাকালে গোপন সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে পুলিশের দুটি চৌকশ টিম উপজেলার কাচিঁনা ইউনিয়নে ইকোপার্ক এলাকায় অভিযানে যায়। পর ইকোপার্ক এলাকায় পৌছলে অজ্ঞাতনামা ৮/১০ জন ডাকাত পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এ্যালোপাথারী গুলিবর্ষন শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

তিনি আরও জানান, এসময় গুলা গুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। তখন শীর্ষ ডাকাত দলের সদস্য আনোয়ার গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন, নবী হোসেন ও পুলিশ কনস্টেবল রাসেল নামে ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি আরও জানান, আনোয়ার পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইসহ ১৬ টিরও বেশি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ৬ টি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এঘটনায় ভালুকা মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 528
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪