|

ভালুকা থানা পরিদর্শনে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০১৮

ভালুকা-থানা-পরিদর্শন-Range DIG Nibash Chandra Majhi visited the Bhaluka police station

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মমসিংহের ভালুকা মডেল থানা পরিদর্শন করেছেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। থানায় প্রবেশ করার পরপরই ভালুকা থানার ওসি মামুন অর রশিদ এর নেতৃত্বে তাঁকে গার্ড অব অনার ও সশস্ত্র সালাম প্রদান করা হয়। এ সময় ডিআইজির সঙ্গে ছিলেন, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম পিপিএম।

রবিবার (২২ এপ্রিল) সকাল ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত তিনি ভালুকা থানায় অবস্থান করেন। এদিকে রেঞ্জ ডিআইজির আগমন উপলক্ষে দৃষ্টিনন্দন ও পরিপাটি সাজ সজ্জায় সেজেছে ময়মনসিংহের শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত ভালুকা মডেল থানা।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ময়মনসিংহে যোগদানের পর থেকেই জেলার ১৪ টি থানায় লেগেছে উন্নয়ন ও নতুনত্বের ছোঁয়া। এক্ষেত্রে পুলিশ সুপারের বাসভবন পাইওনিয়র বলেই সকল অফিসারদের মন্তব্য। জেলার পুলিশের কর্মকর্তারা যখনই জেলা পুলিশ সুপারের বাসভবন, অফিস ও পুলিশ লাইনন্সে এসেছেন পরিবর্তেনের আলোকছটা চোখে লেগেছেই। আর নিজের থানা কম্পাউন্ডে ফিরে গিয়ে পুলিশ সুপারের দৃষ্টিভঙ্গিকে কাজে লাগিয়ে থানাকে দিয়েছেন নতুন আদোল। আর এটি এখন রেঞ্জের আইডলে পরিনত হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ভালুকা মডেল থানা পরিদর্শনকালে সেখানে আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস.এ নেওয়াজী, গফরগাঁও সার্কেলের সহকারী পুলিশ সুপার রায়হানুল ইসলাম, ভালুকা থানার ওসি মো: মামুন অর রশিদ, ইন্সপেক্টর অপারেশন আবুল কালাম আজাদ, ওসি তদন্ত মো: মাজহারুল ইসলাম প্রমুখ।

এর আগে রেঞ্জ ডিআইজির আগমন উপলক্ষে ভালুকা উপজেলার গ্রাম পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন এবং ফুল ছিটিয়ে স্বাগত জানান।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪