|

পূর্বধলায় ভিটামিন‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০২০

পূর্বধলায় ভিটামিন‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ “ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রবিবার (৫ জানুয়ারি) ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহমুদা আখতার এর সভাপতিত্বে ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ আবুল হাশেম খান এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডা: হাবিবুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, পূর্বধলা এপি ওয়ার্ল্ডভিশন শাখার হেল্থ স্পেশালিস্ট ডা: শাহ্ সাঈদ ইবনে আজিজ বাবু, পূর্বধলা থানার এসআই সুলতান আহমেদ, কালডোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির আহমেদ খান কামাল, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক নিরঞ্জন কুমার ভাদুড়ী, উপজেলা আনসার কমান্ডার নুরুল আমিন মন্ডল, হাসপাতাল জামে মসজিদের ইমাম আব্দুল জলিল, পূর্বধলা স্টেশন জামে মসজিদের ইমাম ইসলাম উদ্দীন প্রমুখ।

উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুুষ্টিসেবা স্বাস্থ্য অধিদপ্তরের বাস্তবায়নে আগামী ১১ জানুয়ারি উপজেলার মোট ২৬৫টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ৬-১১ মাস বয়সের শিশুদের ১টি নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সের শিশুদের ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪