|

ভিডিও কনফারেন্সের প্রধানমন্ত্রী গাইবান্ধায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:২৭ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৮

ভিডিও কনফারেন্সের প্রধানমন্ত্রী গাইবান্ধায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগান নিয়ে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের উদ্যোগে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোববার দেশের ১৪টি জেলার ২১টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এইদিন গাইবান্ধার সাঘাটা উপজেলায় শতভাগ বিদ্যুৎ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। প্রধানমন্ত্রী কর্তক উল্লেখিত ২১টি উপজেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণার সাথে সাথেই তার পক্ষে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গাইবান্ধাতেও মোড়ক উন্মোচন করেন বিদ্যুতায়নের উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া।

এসময় তার পাশে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, গাইবান্ধা পল্লী বিদ্যুতের জিএম ওয়াহেদুজ্জামান প্রমুখ। পরে ভিডিও কনফারেন্সের অনুসরণে সকলে মোনাজাতে অংশ নেন।

এই ভিডিও কনফারেন্সে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাঘাটা উপজেলার বিদ্যুৎ উপকারভোগীরা ছাড়াও প্রায় ১শ’ জন আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 585
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪