|

মদনে অটো রিক্সার ধাক্কায় নিহত-১

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৮

সড়ক দূর্ঘটনা

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় মদন টু খালিয়াজুরী রাস্তায় গোবিন্দশ্রী গ্রামের ক্বারী আবুবকরের স্ত্রী হাফছা খাতুন (৪৫) আজ সোমবার বেলা ১২:০০ ঘটিকার সময় বালই ব্রীজ সংলগ্ন স্থানে অটো রিক্সার ধাক্কায় প্রাণ হারান।

স্থানীয় সূত্রে জানা যায় হাফছা খাতুন আজ সকালে আটপাড়া উপজেলার তেলিগাতী বরটেংগা গ্রামের সুবহান তালুকদারের মেয়ে। সকালে পিতার বাড়ী হতে স্বামীর বাড়ী গোবিন্দশ্রী আসার পথে বালই নদীর ব্রীজ সংলগ্ন স্থানে অটো রিক্সার ধাক্কায় গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় মদন উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দশ্রী গ্রামের মিলন মিয়া (৩৭) ও কামরুল ইসলাম (৩৮) এই প্রতিনিধিকে জানান বালই নদীর ব্রীজের পশ্চিম ও পূর্ব পার্শ্বে অবৈধ ২টি অটো স্ট্যান্ড থাকায় জনগণ প্রাণের ঝুঁকি নিয়ে রাস্তা পাড়াপার করছে। আমরা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমিজুল হক জানান, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লাশের সুরতহাল করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে তবে, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪