|

মদনে গাঁজা গাছ সহ চাষী আটক

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৮

মদনে গাঁজা গাছ সহ চাষী আটক

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদন উজেলার ফতেপুর ইউনিয়নের দেওসহিলা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে কাজিমুল ইসলাম (আকার) এর বাড়ির আঙ্গিঁনায় চাষ কৃত গাঁজা গাছ সোমবার দুপুরে উদ্ধার করে চাষী কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ব্যাপরে মদন থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার দেওসহিলা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে কাজিমুল ইসলাম আকার দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছিল।

এলাকাবাসী তার বাড়ীতে গাঁজা চাষ করছে থানায় খবর দিলে পুলিশ সোমবার দেওসহিলা গ্রামে তার বাড়িতে অভিযান চালিয়ে ২ টি গাঁজা গাছ,(অনুমান ৩ কেজি হবে) জব্দ করে গাঁজা চাষী কাজিমুল ইসলাম আকার কে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শফিকুল ইসলাম জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে সোমবার দেওসহিলা গ্রামে অভিযান চালিয়ে গাঁজা চাষী কাজিমুল ইসলাম আকার কে আটক ও তার আঙ্গীঁনায় চাষকৃত দুটি গাঁজা গাছ জব্দ করে থানায় নিয়ে আসি। সোমবার এ ব্যপারে মাদক আইনে একটি মামলা হয়েছে।

দেখা হয়েছে: 1049
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪