|

মদনে চলমান মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশিতঃ ৪:৩৬ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় রবিবার রাতে চলমান মাদক বিরোধী অভিযানে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা সহ ২ জন কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো আরিফ (৩৬), মোঃ ওয়াজিদুল ইসলাম (২৭), জানাযায় মদন পৌরসভার ০৩ নং ওয়ার্ডের মদন বাজারে বাচ্চু ভূইঁয়ার ছেলে আরিফ কে ১৫ পিস ইয়াবা সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আরিফের নামে মদন থানা পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা করে আজ সোমবার নেত্রকোণা কোর্টে প্রেরণ করে। অপর জন উপজেলার ০৩ নং মদন ইউনিয়নের কাইকুড়িয়া গ্রামে আনোয়ার মাষ্টারের ছেলে ওয়াজিদুল ইসলামকে পুলিশ আইনে মামলা করে কোর্টে প্রেরণ করা হয়।

গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে, মদন থানা অফির্সাস ইনচার্জ মো. শওখত আলী এ প্রতিনিধিকে বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে আরিফের বিরোদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। অন্যজনের বিরোদ্ধে পুলিশ আইনে মামলা করে কোর্টে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন মাদক বিরোধী অভিযানে আমি জিরো টলারেন্স যুব সমাজকে রক্ষা করার জন্য মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪