|

মদনে নবাগত উপজেলা চেয়ারম্যান এর বরণ ও বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ ৫:৩৫ অপরাহ্ন | মে ০৬, ২০১৯

মদনে নবাগত উপজেলা চেয়ারম্যান এর বরণ ও বিদায় সংবর্ধনা

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ সোমবার উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সভাপতিত্বে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা পরিষদ।

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বলেন বর্তমান সরকার উন্নয়নশীল সরকার তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলেই মিলে মিশে কাজ করার জন্য সহযোগীতা কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসানের সঞ্চালনায় এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সভাপতি আওয়ামীলীগ মদন উপজেলা, জেলা পরিষদ সদস্য, সাইফুল ইসলাম হান্নান ও আয়শা আক্তার, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান, তোফায়েল আহম্মেদ ও মোছাঃ কল্পনা আক্তার সহ উপজেলার সর্বস্থরের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 1218
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪