|

মদনে প্রতিবন্ধিকে হাওড়ে নিয়ে ধর্ষণ

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০১৮

শহীদুল ইসলাম, (নেত্রকোণা)

মদনে তিয়শ্রী এন.এইচ খান একাডেমীর দশম শ্রেণীর প্রতিবন্ধি ছাত্রীকে গত মঙ্গলবার প্রেমের প্রলোভন দেখিয়ে হাওড়ে নিয়ে ধর্ষণ করে।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায় কাইটাইল গ্রামের সুনীল চন্দ্রের ছেলে পলাশ (৩০), বাস্তা গ্রামের নুরুজ্জামানের ছেলে হারুন (২৮) গত মঙ্গলবার মোটরসাইকেলে বাড়ীভাদেরা হাওড়ে গাছতলায় নিয়ে গিয়ে তাকে ধর্ষন করে।

ধর্ষিতা পরদিন বুধবার বীর মুক্তিযোদ্ধা এ রহিম চৌধুরী প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি উজ্জল রহিম ও সহকারী শিক্ষক সুদর্শন আচার্য্যর সাথে যোগাযোগ করলে উপজেলা নির্বাহী অফিসার ওয়ালীউল হাসান এর সাথে ধর্ষিতা নিজে গিয়ে ধর্ষনের বিষয়টি অবগত করলে উপজেলা নির্বাহী অফিসার মদন থানার ওসি তদন্ত আজহারুল ইসলামকে নির্দেশ দেন বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য।

বুধবার ধর্ষিতা বাদী হয়ে মদন থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনে মামলা করলে ওসি তদন্ত আজহারুল ইসলাম ও এসআই শরিফ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আজ বৃহস্পতিবার ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন মামলায় ধর্ষকদের কোর্টে প্রেরণ করে। প্রতিবন্ধি ধর্ষিতাকে শারীরিক পরিক্ষার জন্য নেত্রকোণা সদর হাসপাতালে পাঠানো হয়। এব্যাপারে ধর্ষিতার মা সুলেহা এ প্রতিনিধিকে বলেন আমার প্রতিবন্ধি মেয়ে যাতে সুবিচার পায়।

ওসি তদন্ত আজহারুল ইসলাম এর সাথে ধর্ষনের বিষয়ে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে বলেন হারুনের সহযোগীতায় পলাশ প্রতিবন্ধিকে ধর্ষণ করে।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪