|

মদনে বাড়ী সীমান সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ২ নারী আহত

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

মদনে বাড়ী সীমান সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ২ নারী আহত

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলা মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নে বাঘমারা গ্রামে একই এলাকার ফিরোজ খাঁ (৪৮), এর সাথে দীর্ঘদিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত ১৮.০৯.১৯ ইং তারিখে আলী আকবরের(৬৫),বাড়ীতে পূর্ব পরিকল্পিত ভাবে ফিরোজের লোকজন দেশীয় অস্রে সজ্জিত হয়ে বসত বাড়ীতে এসে অকত্য ভাষায় গালমন্দ করতে থাকে।

একতা শুনে আলী আকবরের স্ত্রী ঘর থেকে বের হলে তার উপর এলো পাতারি মারধর শুরু করে, তৎক্ষনাথ বিবাদীগণ বসত ঘরে ঢুকে টিভি মোবাইল ও অন্যান্য জিনিসপত্র ভাংচুর করে। ঘরের থাকা আলী আকবরের মেয়ে রাদেখা বাধা দিলে তাকেও আক্রমন করে গুরুতর আহত করে এবং তার একটি গলার স্বর্নের চেইন নিয়ে যায়।

আহতদের প্রতিবেশী লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে এসে ভর্তি করা হয়। এ বিষয়ে তিয়শ্রী ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ বলেন বর্তমান ঘটনা আমি শুনেছি, এর আগে সীমানা নিয়ে একটি জগড়া হয়েছিল। সেটি মিমাংশা করে দেওয়া হয়েছিল।

এ বিষয়ে মদন থানা এস আই আশরাফুল ইসলাম, এই প্রতিনিধিকে জানান ঘটনায় মদন থানা ৯জন কে আসামী করে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 680
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪