|

মদনে বিএনপির মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ গুলিবর্ষণ

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৮

মদনে ভূমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪

শহীদুল ইসলাম- নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় ১৫ই ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে সাতটায় নেত্রকোণা-৪ আসনে বিএনপি প্রার্থী সাবেক সরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবারের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণীর নির্বাচনী মিছিলে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে বিএনপি আওয়ামীলীগ সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সংষর্ঘ সৃষ্টি হয়। এক সময় পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করার জন্য ৫০ থেকে ৬০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং বিএনপির নেতা ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মানিকসহ ০৫ (পাঁচ) জনকে আটক করে। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়লে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, শনিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে বিএনপির প্রার্থী তাহমিনা জামান নির্বাচনী প্রচার শেষে মিছিল নিয়ে মদন বৈশ্য বাড়ি ঘাট সড়কে পৌঁছলে পুলিশ মিছিল ভঙ্গ করার জন্য বলে। কিন্তু এতে কোন কাজ না হওয়ায় পুলিশ মিছিলে বাঁধা দেয়। বাঁধা দেওয়ার পর উত্তেজনা সৃষ্টি হয় এবং আওয়ামীলীগ নেতাকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে আসলে উভয়পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। সেই সময়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সৃষ্টি হয়।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪