|

মদনে ভেজাল মিশ্রিত ২২০ কেজি মসলা উদ্ধার, গ্রেফতার ৪

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

মদনে ভেজাল মিশ্রিত ২২০ কেজি মসলা উদ্ধার, গ্রেফতার ৪

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ  নেত্রকোণা জেলা মদন উপজেলা গত ২০.০৭.২০১৯ ইং তারিখে রাতে মদন বাজারে থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করিয়া ২১২ কেজি ভেজাল মিশ্রিত হলুদ,মরিচ ও ধনিয়া গুরা সহ ২০ কেজি ধানের কুড়া জব্দ করে এবং ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মদন পশ্চিমপাড়া নিতিশ চন্দ্র দাস এর ছেলে ইন্দ্রজিৎ দাস (৩৫), এমদাদ পুরের নিয়ামত আলীর ছেলে আমিনূর হরফে আমীর খান (২০), আজিম উদ্দিন এর ছেলে মোঃ খোকন মিয়া (৩৫), ও ফচিকার নেপাল চন্দ্র দাস এর ছেলে দেবল চন্দ্র দাস (২০)। বিশেষ ক্ষমতা আইনে ৮ জনকে আসামী করে মদন থানায় মামলা রজু করা হয়েছে ।

এ বিষয়ে মদন থানার ওসি (তদন্ত) স্বপন চন্দ্র সরকার এ প্রতিনিধিকে জানান নেত্রকোণা জেলার সু-যোগ্য পুলিশ সুপার জয়দেব চৌধুরী মহোদয়ের নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার জামাল উদ্দিন, খালিয়াজুরী সার্কেল এর নেতৃত্তে গতরাতে বিশেষ অভিযান পরিচালনা করে ২১২ কেজি ভেজাল মিশ্রিত মসলা ও ২০ কেজি ধানের কুড়া জব্দ করা হয় এবং ঘটনা স্থলে ৪ জনকে গ্রেফতার করে আজ রবিবার কোর্টে প্রেরণ করা হয় । অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে ।

দেখা হয়েছে: 689
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪