|

মদনে মাদক ব্যবসায়ী পিতা পুত্র ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

শহীদুল ইসলাম (নেত্রকোণা) প্রতিনিধিঃ

নেত্রকোণার মদন উপজেলায় পালিয়ে যাওয়ার ১৬ ঘন্টায় অনেক নাটকীয়তার পর শনিবার দুপুরে পুনঃরায় মাদক ব্যবসায়ী ইলিয়াস মিয়া (৩৫) কে ৭০ পিস ইয়াবাসহ আটক করেছে মদন থানা পুলিশ। সে উপজেলা মদন ইউনিয়নের ফেকনী গ্রামের আব্দুস সামাদ শিকচানের ছেলে। তা

র জব্দকৃত নোটবুকের তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে দেওয়ান বাজার থেকে মঞ্জু মিয়ার ছেলে মনির (৩৫) কে ১২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে এস.আই শরীফ ও এস.আই আনোয়ারের যৌথ অভিযানে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৯টায় পুলিশ ফেকনী গ্রামের নিজ বাড়ী থেকে মাদক ব্যবসায়ী ইলিয়াস মিয়াকে ৬০ পিস ইয়াবাসহ আটক করলে এলাকার লোকজনের তুপের মুখে সে পালিয়ে যায়। পুলিশ ইলিয়াসের পরিবারের লোকজনকে আটক করে তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে শনিবার দুপুরে তাকে ফেকনী গ্রামের পাট ক্ষেত থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মদন থানার ওসি সৌকত আলী জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ইলিয়াস ও তার পরিবারের ৪ জন সদস্যকে মাদক আইনে ও ১ জনকে পুলিশ আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 458
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪