|

মদনে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০১৮

মদনে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলার প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পনের মধ্য দিয়ে নানা আয়োজনে যথাযথ মর্যাদায় ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

এ উপলক্ষ্যে সরকারী, বেসরকারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, তৃতীয় লিঙ্গ সহ হাজারো লোক সমাগমের মধ্য দিয়ে বর্নাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পাবলিক হল প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ সভাপতি, আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক, আবুল বাসার খান এখলাছ, জেলা পরিষদ সদস্য, আব্দুল হান্নান, আয়শা আক্তার, বীর মুক্তিযোদ্ধা ও পৌর কমান্ডার, এ.কে.এম সামছুল হক খসরু, যুবলীগ সভাপতি, আনোয়ার সাদাত সানোয়ার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন স্বাধীন বাংলাদেশের স্থপতি, স্বাধীনতা সংগ্রামের মহা নায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার মধ্য দিয়ে বাঙালীর ইতিহাসে কালিমা লিপ্ত হয়েছিল এই দিনে। ও দলীয় কার্যালয়ে এক দু’আ, মিলাদ মাহফিল আয়োজন করে মদন উপজেলা আওয়ামীলীগ।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪