|

মদনে শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করলো যুবলীগ

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৮

মদনে শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করলো যুবলীগ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ

মদন উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্ম দিন উপলক্ষ্যে শুক্রবার বিকালে মদন উপজেলা যুবলীগ একটি আনন্দ মিছিল বের করে।

এ সময় সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড তুলেধরে। উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। মিছিল শেষে যুবলীগ কার্যালয়ে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করে উৎসব মুখর পরিবেশে কেক কাটেন মদন উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ও সন্তান কমান্ড।

এসময় যুবলীগের সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার বলেন আগামী সংসদ নির্বাচনে মদন মোহনগঞ্জ খালিয়াজুরীর বর্তমান সংসদ মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব রেবেকা মমিনকে নৌকার প্রতিক নিয়ে আবারও বিজয়ী করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান মিলন, দেওয়ান আশিক ইয়ার চৌধুরী, সুদর্শন আচার্য্য, মোঃ টিপু, মাহাবুব চৌধুরী ও মোঃ রফিকুল ইসলাম রাফিক।

দেখা হয়েছে: 625
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪