|

মদনে সীধ কেঁটে চুরি

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | নভেম্বর ১১, ২০১৮

শহীদুল ইসলাম, (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার মদন উপজেলাধীন গোবিন্দশ্রী ইউনিয়নের কদমশ্রী মনিকা গ্রামে গত ৮ নভেম্বর রাত আনুমানিক ২ টার দিকে মোঃ সিরাজুল ইসলামের ঘরে সীধ কেটে টাকা চুরির খবর পাওয়া গেছে।

থানা ও এলাকা সূত্রে জানাযায়, এই গ্রামের এরশাদ (২৮), পিতা- ইসমাইল, রবিউল্লাহ (৪৫) পিতা-মৃত মালেক মিয়া, জিয়াউর রহমান (৩৫) পিতা- সুরুজ আলী, তাদের সাথে পূর্ব হইতে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলিয়া আসিতেছে। এরই জের ধরে গত ৩০ শে অক্টোবর সংঘর্ষে লিপ্ত হয়ে পরে। এ বিষয়টা কে কেন্দ্র করে গত ১ নভেম্বর সিরাজুল ইসলাম বাদী হয়ে মদন থানায় একটি মামলা দায়ের করা হয়।

এরই প্রেক্ষিতে সিরাজুলের ঘরে সীধ কেঁটে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকা চোর নিয়ে যায়।

এ বিষয়ে মদন থানার এস.আই জাহেদ আলীর সাথে যোগযোগ করলে তিনি জানান, মারামারির ঘটনায় মদন থানায় একটি মামলা হয়েছে উক্ত মামলায় ২ জন কে গ্রেপ্তার করে নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হয়েছে, অন্য আসামীরা পলাতক রয়েছে।

এর এক সাপ্তাহ পর বাদীর বাড়ীতে সীধ কেঁটে চুরির ঘটনা গঠেছে বলে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ব্যপারের কোন অভিযোগ হয়নি। অভিযোগ ফেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪