|

মদনে ২ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৮

মদনে ২ ছিনতাইকারী গ্রেফতার

শহীদুল ইসলাম, (নেত্রকোণা) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার মদন উপজেলায় মদন-কেন্দুয়া রোডে কাঞ্চার খাল নামক স্থানে গত ১১ আগস্ট দিনে দুপুরে ২ লক্ষ টাকা হাতিয়ে নেয় দুবৃত্তরা।

থানা সূত্রে জানাযায়, কামাল আহম্মেদ (৪৮) কেন্দুয়া হতে ব্যবসায়ীক কাজে মদন আসার পথে কাঞ্চার খাল নামক স্থানে টিপু (৩০), বাদল (৩০) সহ বুলবুল আহম্মেদ (৩৫) মিলে কামাল আহম্মেদ কে গতি রোধ করে তার কাছে থাকা ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় গত ১৩ আগস্ট কামাল আহম্মেদ বাদীহয়ে মদন থানায় একটি মামলা দায়ের করে।

এস পি নেত্রকোণা ALFA-2, AIFA-3 ও সার্কেল অফিসারের নির্দ্দেশনায় তদন্তকারী কর্মকর্তা এস.আই শামছুল আলম সঙ্গীয় র্ফোস এ.এস.আই আকরাম, ও কং-৩৮০ আব্দুল জলিল, পুলিশ সুপারের তদারকিতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলা তদন্তকারী কর্মকর্তা শামছুল আলম সিলেট কোম্পানীগঞ্জে ৩ দিন ভয়াবহ অভিযান চালিয়ে শনিবার আসামী টিপু কে বউ বাজার থেকে গ্রেপ্তার এবং অন্য আসামী বাদলকে সিলেটের হযরত শাহ্ জালাল (র) মাজার থেকে গ্রেপ্তার করে মদন থানায় নিয়ে আসা হয়।

মদন থানা ওসি, রমিজুল হক অপরাধ বার্তাকে জানান, আসামীদের শিকার উক্তিতে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আরো দোষিদেরকে বের করার জন্য কোর্টে রিমান্ড চাওয়া হবে।

দেখা হয়েছে: 682
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪