|

মদন উপজেলা চেয়ারম্যানসহ ২০ জনের বিরুদ্ধে মামলা, আটক-৯

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

মদন উপজেলা চেয়ারম্যান

শহীদুল ইসলাম, (নেত্রকোণা) প্রতিনিধিঃ

২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে সরকারকে উৎখাত করার গোপন ষড়যন্ত্রে মিলিত হয়ে অন্তর্ঘাতমূলক কর্মকান্ড ও নাশকতা সৃষ্টির অপরাধে জড়িত থাকায় মদন উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাবেক অর্থ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম আকন্দ, শাফায়েত হোসেন, মির্জা মুকুল সহ বিশ জন বিএনপির নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে মদন থানা পুলিশ।

বুধবার রাতে এস আই মমতাজ উদ্দিন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এই মামলায় আজ শুক্রবার পর্যন্ত পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র আল-মামুন, উপজেলা যুবদল দপ্তর সম্মাদক মিল্লাদ হোসেন, ফতেপুর ইউপি শ্রমিক দল সভাপতি মোঃ আনচু মিয়া, মদন পৌর যুবদল সাবেক যুগ্ম আহ্বায়ক, আল আমিন আকন্দ, ছাত্রদল নেতা শামীম সহ নয় জনকে পুলিশ আটক করে।

মামলার বিবরণে প্রকাশ, বুধবার বিকালে পৌরস সদরের জোবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজের সামনে মদন আটপাড়া পাকা রাস্তার উপর গ্রেনেড হামলা মামলার রায় উপলক্ষে বিএনপির ৩০/৩৫ জন নেতা কর্মী গোপন বৈঠকে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছামাত্রই নেতাকমীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এরই প্রেক্ষিতে এসআই মমতাজ উদ্দিন বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩) ধারায় ২০ জনের নাম উল্লেখ করে ১৪/১৫ জনকে অজ্ঞাত করে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

মদন থানার ওসি মোঃ রমিজুল হক বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। মামলার নয় আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং সাত জনকে কোর্টে প্রেরণ করা হয়েছে বাকী দুইজন আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪