|

মদন পৌরসভা ‘গ’থেকে‘খ’ শ্রেণিতে উন্নীত হওয়ায় আনন্দর‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

শহীদুল ইসলাম, নেত্রকোণা:

নেত্রকোণা জেলার মদন উপজেলার মদন পৌরসভা ‘গ’ থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত হওয়ায় এক আনন্দর‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আনন্দর‌্যালিটি উপজেলা পাবলিক হল প্রাঙ্গন থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরসভার কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন মদন পৌর মেয়র, মোঃ আব্দুল হান্নান তালুকদার (শামীম), উপজেলা নির্বাহী অফিসার, জনাব ওয়ালীউল হাসান, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি, জনাব আব্দুল কুদ্দুছ, আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক, আব্দুস ছাত্তার, আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান, আজিজুল হক ভিকচান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি, লিটন বাঙ্গালী, পৌর আওয়ামীলীগ সভাপতি, সৈয়দ শহিদুল ইসলাম, পৌরসভার কর্মকর্তা, কর্মচারী ও কাউন্সিলরবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সর্বস্থরের নাগরিকবৃন্দ।

মদন পৌরসভা হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মদন পৌর মেয়র, মোঃ আব্দুল হান্নান তালুকদার (শামীম)। সভাপতির বক্তব্যে মেয়র সাহেব বলেন যে, অত্র পৌরসভার এ অর্জন আমার একার পক্ষে সম্ভব ছিলনা আপনাদের ঐকান্তিক প্রচেষ্ঠায় তা সম্ভব হয়েছে।

বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন আমরা আমাদের নিজ নিজ স্থান থেকে নিজেদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করা সম্ভব হবে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি বলেন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের শিখরে পৌছবে।

দেখা হয়েছে: 565
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪