|

মদন সোনালী ব্যাংক দীর্ঘ ১৮ বছর পর লাভের মুখ দেখেছে

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ন | জুলাই ০৪, ২০১৯

মদন সোনালী ব্যাংক দীর্ঘ ১৮ বছর পর লাভের মুখ দেখেছে

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলা মদন উপজেলা সোনালী ব্যাংক শাখা ১৭/০৯/১৯৮৯ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে শাখাটি লস করে যাচ্ছেন, মাত্র একবার ২০০১ সালে লাভের মুখ দেখেছিল।

২০১৮ সালে ডিসেম্বার মাসে ব্যাংকটির লস ছিল ৪৪,৭৪০০০/- টাকা । গত ২৫/১০/২০১৮ তারিখে নিরাময় সরকার শাখা ব্যবস্থাপক হিসাবে দ্বায়িত্ব গ্রহণ করেণ । দ্বায়িত্ব পাওয়ার পর তিনি শাখাটিকে লাভ জনক শাখায় পরিনত করেন ।

নিরাময় সরকার খালিয়াজুরী উপজেলার আওয়ামীলগের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান, তিনি নেত্রকোণা জেলার সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে শাখা ব্যবস্থাপক নিরাময় সরকার এই প্রতিনিধিকে জানান গত ২৫/১০/২০১৮ তারিখে মদন শাখায় দ্বায়িত্ব গ্রহণ করি, করে জানতে পারলাম ২০০১ সালে ব্যাংকটি লাভের মূখ দেখছিল। পরবর্তিতে আর কোন সময় লাভের মূখ দেখে নাই। এর কর্ম চাঞ্চলতা ফিরিয়ে আনার জন্য ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারী এক্যবদ্ধ ভাবে কাজ করার ফসল হিসাবে দেখছি ।

২০১৯ অর্থ বছরে মাত্র ০৬ মাসের ব্যবধানে ৪,৪২৫৯২/- টাকা লাভ হয়েছে। এর দ্বারা বাহিকতা ধরে রাখার জন্য আপ্রান চেষ্টা করে যাব ।

দেখা হয়েছে: 783
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪