|

মুন্সীগঞ্জ-১আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীর গনসংযোগ

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

মনোনয়ন-প্রত্যাশীর-গনসংযোগ-Public relations of Awami League's nominees for Munshiganj-1 constituency

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় মুন্সীগঞ্জ-১আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিন আহম্মেদ গনসংযোগ করেছেন। ১৫ এপ্রিল রোববার দুপুর ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার আল আমিন বাজার, বাঘরা বাজার, ভাগ্যকুল বাজার, তিন দোকান নামক স্থানে মুন্সীগঞ্জ-১আসনের আওয়ামীলীগের মনোনয়ন পেতে গণমানুষের কাছে দোয়া চান এবং লিফলেট বিতরণ করেন।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলে নৌকায় ভোট দেওয়া আহবান জানান মহিউদ্দিন আহম্মেদ। এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউনিয় পরিষদ চেয়ারম্যান আঃ মতিন হাওলাদার, এড. আবুল কাশেম মিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান, এস এম সোহরাব হোসেন সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, আলাউদ্দিন গাজী চেয়ারম্যান বয়রাগাদী ইউনিয়ন পরিষদ, কামাল হোসেন হাদী চেয়রাম্যান রাজানগর ইউনিয়ন পরিষদ, মীর লিয়াকত আলী, চেয়রাম্যান কোলা ইউনিয়ন পরিষদ

শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ শ্রীনগর উপজেলার সর্বস্তরের জনগণ।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪