|

মনোহরগঞ্জে স্কুল ছাত্রের উপর সন্ত্রাসী হামলা!

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | অগাস্ট ২২, ২০১৮

মনোহরগঞ্জে স্কুল ছাত্রের উপর সন্ত্রাসী হামলা!

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার দৈনিক বাংলাদেশ সময় ও দৈনিক লাখো কন্ঠ পত্রিকার লাকসাম প্রতিনিধি সাইফুল ইসলামের ছোট ভাই খিলা আজিজ উল্ল্যাহ উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো: জাহিদুল ইসলাম (১০) কে মঙ্গলবার ২১ আগষ্ট বিকেল বেলায় মনোহরগঞ্জ উপজেলার খিলা বাজারে একা পেয়ে পূর্ব শত্রুতার জেরদরে পাথর নিক্ষেপ করে মাথা পাঠিয়ে ফেলে, কিল গুসি দিয়ে গুরুতর আহত করে।

তপৌইয়া গ্রামের নজরুল ইসলাম ওরুপে ন্যড়া বাবুলের ছেলে সুমন (২৪), সুজন (২১) ও রাজাপুর উত্তর পাড়া গ্রামের আয়াতুল্ল্যা ওরুপে সুন্দুরী আয়াতুল্ল্যার ছেলে আরমান (২২) সহ প্রায় ১০ থেকে ১৫ জন লোকবল নিয়ে দাড়ালো রামদা, বাশেঁর লাটি নিয়ে সাংবাদিক সাইফুলের বাড়ীর সামনে প্রায় ২ঘন্টা মহড়া চালায়।

ঘটনার খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ এসে ঘটনাস্থল নিয়ন্ত্রণ করে। আহত স্কুল ছাত্র জাহিদুল ইসলাম কুমিল্লা সরকারী মেডিকেল কলেজ হাসপালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খাঁন বলেন, ‘বিষয়টি আমার কাছে অভিযোগ আসার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি পরিস্থিতি নিয়ন্রণ করা হয়, এবং বিষয়টি আমি অবগত আছি’। এ ব্যপারে মনোহরগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

দেখা হয়েছে: 682
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪