|

মমেক হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, ৩ স্বজন আটক

প্রকাশিতঃ ১০:৫২ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারের ভুল চিকিৎসায় মতিউর রহমান (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে মৃত্যুর পরপরই ওই রোগীর স্বজনদের সাথে ইন্টার্ন ডাক্তারদের সঙ্গে কথা কাটাকাটি হয়ে মারামারির ঘটনা ঘটে।

এ সময় এক আনসার সদস্য গুরতর আহত হয়। পরে মারামারির ঘটনায় নিহতের শ্যালিকা ও দুই ছেলেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা এখন কোতুয়ালি মডেল থানা হেফাজতে আটক রয়েছে।

শনিবার (১৭ মার্চ ) সকালে মমেক হাসপাতালের ১৪ নং ওয়ার্ডে এ মৃত্যুর ঘটনাটি ঘটে। এঘটনায় মমেক হাসপাতাল প্রশাসনের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বাদি হয়ে কোতুয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনজনের নাম উল্লেখ ও কয়েকজনকে আসামী করা হয়েছে। আটককৃতরা হলেন, জেসমিন চৌধুরী, সারোয়ার হোসেন ও মনোয়ার হোসেন।

মমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের অফিসার ইনচার্জ এস আই মোহাম্মদ আলী এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মতিউর নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর গ্রামের বাসিন্দা। তিনি বৃহস্পতিবার (১৫ মার্চ ) রাতে ব্রেন স্টোক করে মমেক হাসপাতালের ১৪ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি হন। পরে শনিবার সকালে ইন্টার্ন ডাক্তার তাহসীন জোবায়ের মতিউরের শরীরে একটি ইঞ্জেকশন পুষ করেন। এর কিছুক্ষন পরেই তিনি মৃত্যুবরন করেন।

তিনি আরও জানান, ভুল চিকিৎসায় মতিউরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন তার স্বজনরা। এরপরই ওই রোগীর স্বজনদের সাথে ইন্টার্ন ডাক্তারদের কথা কাটাকাটটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় এক আনসার সদস্য গুরতর আহত হয়। খবর পেয়ে মমেক হাসপাতালের পুলিশ ক্যাম্প থেকে ঘটনাস্থলে পুলিশ যায়।

এসময় মারামারির ঘটনায় নিহতের শ্যালিকা ও দুই ছেলেকে আটক করেছে পুলিশ। পরে তাদের কোতুয়ালি মডেল থানার পুলিশ হেফাজতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশে এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪