|

শিশু নিখোঁজের ১ দিন পর মরদেহ মিললো বাড়ীর সামনে

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৮

মরদেহ-বাড়ীর-সামনে-1 day after the disappearance of the body, the body is found in front of the house

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
নিখোঁজের প্রায় এক দিন পর নিজ বাড়ীর সামনে মরদেহ মিললো তামিম হোসেন নামের সাড়ে তিন বছরের এক শিশুর। সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের বাইপাস গ্রামের রাসেলের ছেলে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ১০টা থেকে সে নিখোঁজ ছিল। পরে শুক্রবার (২৭ এপ্রিল) গভীর রাতে কে বা কারা তার মরদেহ বাড়ির সামনে ফেলে যায়। পরে খবর পেয়ে সকালে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।নিহতের বাবা পেশায় একজন রাজমিস্ত্রি। তামিমের বড় বোন নুশরাত জাহান রিয়া প্লে-গ্রুপের ছাত্রী।

রাসেল হোসেন জানান, কারো সঙ্গে তার কোনো বিরোধ নেই। তবে জমিজমা নিয়ে মাঝে-মধ্যে প্রতিবেশী অনেকের সঙ্গেই তার ছোটখাটো ঝামেলা হতো। এখন কে বা কারা তার অবুঝ শিশুকে হত্যা করলো তা তাৎক্ষণিকভাবে বুঝে উঠতে পারছি না।

বৃহস্পতিবার সকাল ১০টার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী সবখানে খোঁজ করা হয়েছে। এমনকি এলাকায় মাইকিং করা হয়, কিন্তু তাকে পাওয়া যায়নি। শুক্রবার গভীর রাতে তামিমের নিথর দেহ বাড়ির সামনে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।

পরে তামিমের দাদার কথা অনুযায়ী দাদী ও ফুফু বাইরে এসে খড়ের মধ্যে জাল দিয়ে ঢাকা গাছের ছাল দিয়ে পা বাধা ও প্লাষ্টিকের বস্তা দিয়ে গলা প্যাচানো ও মাথা ফাটা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। এ সময় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়লে প্রতিবেশীরাও ছুটে আসেন। এক মাত্র ছেলেকে হারিয়ে ওই পরিবারে এখন তাই শোকের মাতম চলছে।

রাজশাহীর গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিছুক্ষণের মধ্যেই রাজশাহী বিশ্ববিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হবে। কি ভাবে এই হত্যা কান্ড ঘটলো তা এখনও জানা যায়নি তবে তদন্ত করলে বেরিয়ে আসবে।

এছাড়া ঘটনটি তদন্ত করে দেখা হচ্ছে। এই শিশুকে অপরহরণের পর কোথাও নিয়ে হত্যা করা হয়েছে কিনা বা কিভাবে তার মৃত্যু হয়েছে। কারা এর সঙ্গে জড়িত থাকতে পারে বর্তমানে সেই ব্যাপারে পরিবার ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন।

দেখা হয়েছে: 573
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪