|

মসিক নির্বাচনে মেয়র ৫, কাউন্সিলর ৩৩৫ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

মসিক নির্বাচনে মেয়র ৫, কাউন্সিলর ৩৩৫ জনের মনোনয়নপত্র দাখিল

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। এর মধ্যে মেয়র পদে ৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৭১ ও সাধারণ ওয়ার্ডে পুরুষ ২৫৯ জনসহ মোট ৩৩৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ মনোনীত (নৌকা প্রতীক) ইকরামূল হক টিটু, জাতীয় পার্টি (জাপা) মনোনীত জাহাঙ্গীর আহমেদ ও জাতীয় পার্টির স্বতন্ত্র প্রার্থী আবু মোঃ মুসা সরকার, শহীদুল ইসলাম স্বপন মন্ডল এবং ড. বিশ্বজিৎ বাদুরী।

সোমবার (৮ এপ্রিল ) সকাল সাড়ে ১০টায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে আঞ্চলিক নির্বাচন অফিসে রির্টার্নিং কর্মকর্তা মো আলীমুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু।

এরপর মনোনয়ন জমা দিতে আসেন জাপার স্বতস্ত্র প্রার্থী আবু মো. মুসা সরকার, জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী জাহাঙ্গীর আহমেদ, স্বতস্ত্র ড. বিশ্বজিৎ ভাদুরী, জাপার আরেক স্বতস্ত্র প্রার্থী শহীদুল ইসলাম স্বপন মন্ডল ।

এছাড়া ময়মনসিংহ সিটি কর্পোরপশন নিয়ে ৩৩টি সাধারন ও ১১টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। বিকেল ৫ টা পর্যন্ত মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ২৫৯ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে রিটার্নিং অফিসের তথ্য কর্মকর্তা ইদি আমীন নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, আগামী ১০ এপ্রিল যাচাই বাছাই ও ১৭ এপ্রিল প্রত্যাহারের শেষ দিন। ৫ মে নবগঠিত এই সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বহুল আলোচিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাজানো ও কারচুপির অভিযোগ এনে বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না বিএনপি, জামায়াত, ইসলামী আন্দোলন, বাম জোটসহ বিরোধী রাজনৈতিক দলগুলো।

দেখা হয়েছে: 583
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪