|

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট: লক্ষ্মীপুরে আতশবাজি প্রদর্শনী

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | মে ১৫, ২০১৮

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট লক্ষ্মীপুরে আতশবাজি প্রদর্শনী

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে সফলভাবে উৎক্ষেপন হওয়ায় উৎস মুখর পরিবেশে লক্ষ্মীপুরে আতশবাজি প্রদর্শনের আয়োজন করে জেলা প্রশাসন। আজ (১৫ মে) মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে ৯টা পর্যন্ত জেলা ষ্টেডিয়াম মাঠে এ আতশবাজি প্রদর্শনের আয়োজন করেন।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এ আতশবাজি প্রদর্শনের উদ্ধোধন করেন।

এসময় শতাধিক আতশবাজি ফুটিয়ে উৎসব পালন করা হয়। এর আগে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে সফলভাবে উৎক্ষেপনের বিষয়বস্ত নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন, জেলা সির্ভিল সার্জন ডা. মো. মোস্তফা খালেদ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহজাহান আলী, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আনিস কবির, জেটিভির লক্ষ্মীপুর প্রতিনিধি ও অপরাধ বার্তা ডট কমের সিনিয়র স্টাফ রিপোর্টার রুবেল হোসেন প্রমুখ।

এর আগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান একটি আনন্দ মিছিল নিয়ে আতশবাজি প্রদর্শনী উৎসবে নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪