|

মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন সোমবার

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সোমবার।

সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ইউনিয়নের দশটি কেন্দ্রের ৯০টি বুথে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হবে।

এতে ১৪ হাজার ৪৭৯ জন পুরুষ এবং ১৪ হাজার ৮৮৮ জন নারীসহ মোট ২৯ হাজার ৩৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদের এ উপ-নির্বাচনে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন।

এরা হলেন, মুন্সী রেজওয়ানুর রহমান (নৌকা), আনোয়ারুল ইসলাম প্রধান (চশমা), রুবেল আমিন শিমুল (মোটর সাইকেল), গোলাম কাদির মিঠু (আনারস) ও সাখাওয়াত হোসেন সোহেল (ঘোড়া)।

এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠানের জন্য প্রশাসন ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে। নির্বাচন চলাকালীন প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পর্যাপ্ত পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়া এক প্লাটুন বিজিবি ও র‌্যাবের তিনটি দল স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে বলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন নিশ্চিত করেন।

উল্লেখ্য চলতি বছরের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য হয়ে গেলে বন্যার কারণে এক দফা পেছানোর পর সোমবার এখানে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

দেখা হয়েছে: 329
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪