|

মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে সোমবার। সকাল থেকে দুপুর পর্যন্ত টিপটিপ বৃষ্টি উপেক্ষা করে মানুষ ভোট কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে স্বত:স্ফুর্তভাবে ভোট প্রদান করেন।
সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ইউনিয়নের দশটি কেন্দ্রের ৯০টি বুথে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। মোট ২৯ হাজার ৩৬৭ জন। এতে রুবেল আমিন শিমুল (মোটর সাইকেল) পাঁচ হাজার ৩৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী আনোয়ারুল ইসলাম প্রধান (চশমা) পেয়েছেন চার হাজার ৭৩১ ভোট। এছাড়া গোলাম কাদির মিঠু (আনারস) পেয়েছেন চার হাজার ৪৭৯ ভোট, মুন্সী রেজওয়ানুর রহমান (নৌকা) পেয়েছেন চার হাজার ৪৪১ ভোট এবং সাখাওয়াত হোসেন সোহেল (ঘোড়া) পেয়েছেন চারশ’ ৮১ ভোট।
এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠানের জন্য প্রশাসন নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। নির্বাচন চলাকালীন প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পর্যাপ্ত পুলিশ ও আনসার সদস্য দায়িত্ব পালন করেন। এ ছাড়া এক প্লাটুন বিজিবি ও র‌্যাবের তিনটি দল স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করেন। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়।
উল্লেখ্য, চলতি বছরের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। গত ২৫ জুলাই নির্বাচনের দিন ধার্য করে তফশীল ঘোষিত হলেও বন্যার কারণে স্থগিত হওয়ার পর গতকাল ১৬ সেপ্টেম্বর এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হলো

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪