|

পলাশবাড়ীতে মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

মহিলা-বিষয়ক-কর্মকর্তা-Complaint against Palashbari Women Affairs Officer

ছাদেকুল ইসলাম রুবেল ,গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে নানা অনিয়ম, দূর্ণীতি, নৈরাজ্য ও স্বেচ্ছাচারিতা নিয়ে বিভিন্ন মহলে তোলপাড় শুরু হয়েছে। একই অফিসে নিয়োজিত অন্যান্য কর্মচারীরাও ক্ষোভ-অসন্তোষে উর্ধতন কর্তৃপক্ষ বরাবরে একাধিক লিখিত অভিযোগ জানিয়েও কোন প্রতিকার পাচ্ছে না। যা নিয়েও বির্তকের ঝড় উঠেছে।

এমন বিতর্কের মধ্যে যুদ্ধাহত একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সরকারি কর্মকর্তার পুত্র এ.টি.এম শফিউল কাফিকে ‘শয়তানের বাচ্চা’ আখ্যায়িত করে তাকে লাঞ্চিত করার ঘটনা বিশেষ ভাবে উল্লেখ যোগ্য।

তিনি অভিযোগ করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস তাকে অনুপস্থিত দেখিয়ে নানা অকথ্য ভাষায় গালি-গালাজের এক পর্যায়ে ‘শয়তানের বাচ্চা’ আখ্যায়িত করেন এবং চেয়ার তুলে মার ডাংগের চেষ্টা চালায়। এ সময় অফিসে উপস্থিত অন্যান্য কর্মচারীরা বাঁধা দিলে সংশ্লিষ্ট মহিলা বিষয়ক কর্মকর্তা সবাইকে ধমকান ও উচ্চ কণ্ঠে হৈ-চৈ শুরু করে অফিসের পরিবেশ নষ্ট করেন। এ ঘটনার প্রতিবাদে অফিসে কর্মরত ৬ সদস্যের স্বাক্ষরিত অপর একটি লিখিত অভিযোগ বিভিন্ন কর্তৃপক্ষের বরাবরে পেশ করেন।

ওই অভিযোগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অনিয়ম, দূর্ণীতি, স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, সরকারি আচরণ বিধি লংঘনসহ ৬ দফা ভিত্তিক সংক্ষিপ্ত তথ্য চিত্র তুরে ধরা হয়।

অভিযোগের বিষয়ে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত কাজ চলছে।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪