|

মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোদে সংঘর্ষ: গুলিবিদ্ধ-৫

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০২০

মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোদে সংঘর্ষ: গুলিবিদ্ধ-৫

নিজস্ব প্রতিবেদকঃ জমি সংক্রান্ত বিরোদের জেরে কক্সবাজারের মহেশখালী উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। ভাংচুর করা হয়েছে বসত ঘর। সোমবার(১৩ জানুয়ারি) সকালে উপজেলার কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- সাদ্দাম হোসেন (৩৮), নুর আয়েশা (২৭), নুরুল আবছার (৩২), ছেনুয়ারা বেগম (৩৫) ও আলী হোসেন(৫৪)।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সবুর মাঝি এবং দুদু মেম্বার নামে দুজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানিয়েছে, নয়াপাড়া গ্রামের কিছু জমি নিয়ে স্থানীয় আব্দুস সবুর ও আলী হোসেন পক্ষের মধ্যে বিরোধ রয়েছে। এর জের ধরে সকালে সবুরের নেতৃত্বে একদল লোক জমিতে গেলে এতে বাধা দেয় আলী হোসেন পক্ষের লোকজনেএক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এতে উভয় পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হন।

এ ব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সংঘর্ষের খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। এ ঘটনায় কয়েকজন আহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪