|

মাজার জিয়ারতের মধ্যদিয়ে মহাজোটের নৌকার প্রার্থীর নির্বাচন প্রচারণা শুরু

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ১১, ২০১৮

পটুয়াখালী প্রতিনিধিঃ
মরহুম হযরত ইয়ার উদ্দিন (রহ:) খলিফা ছাহেবের মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে মহাজোটের নৌকার প্রার্থী আওয়ামীলীগ মনোনীত সাবেক ধর্মপ্রতি মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া।

সোমবার দুপুরে দক্ষিণ বঙ্গের অলী কুলের শীরমনি সুফিসাধক পটুয়াখালীর মির্জাগঞ্জ মরহুম হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রহঃ) এর মাজার জিয়ারতের মধ্যদিয়ে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। মাজার জিয়ারত শেষে তিনি মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নে বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।

এ সময় তিনি বিভিন্ন পেশা ও ধর্মের মানুষের সাথে কুশল বিনিময় এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়মূলক কর্মকান্ডের কথা তুলে ধরে নৌকার পক্ষে ভোট চান। তিনি আরও বলেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, ১৬ কোটি মানুষের প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক। তাই আগামী ৩০শে ডিসেম্বর সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতীক হিসাবে নৌকায় ভোট দিয়ে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

মাজার জিয়ারতকালে ও গনসংযোগের সময় শাহজাহান মিয়ার সাথে উপস্থিত ছিলেন- পটুয়াখালী জেলা আওয়ালীগের ভারপ্রাপ্ত সাধরণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি মোঃ হারুন অর রশিদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শৈলেন চন্দ, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক গাজী আতহার উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাদস্য খান মোঃ আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহাবয়ক জসিম উদ্দিন জুয়েল, ইউনুচ আলী সরদার সহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 617
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪