|

মাদকের বিষাক্ততা থেকে পরিত্রানের পথ দেখালেন ওসি আবু সালেহ

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ন | অক্টোবর ০৮, ২০১৮

মাদকের বিষাক্ততা থেকে পরিত্রানের পথ দেখালেন ওসি আবু সালেহ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

মাদক,জঙ্গিবাদ,ইভটিজিং ও নারী শিশু পাচাররোধে বিভিন্ন রকম কর্মসূচী পালন করে চলছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। প্রচার মাইকিং লিফলেট বিতরন খেলাধুলা এবং সভা সমাবেশের মাধ্যমে এলাকার মানুষকে সচেতন করতে বেনাপোল পোর্ট থানার এরুপ উদ্যোগকে এলাকার মানুষ সাধুবাদ জানিয়েছে।

সোমবার(৮/১০/১৮ইং) তারিখ বিকাল ৪ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন বারোপোতা মাদ্রাসা প্রাঙ্গনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বেনাপোল পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার সভাপতি স্বাগতিক বক্তব্যে পর প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ওসি আবুসালেহ মাসুদ করিম বলেন, মাদকের বিষাক্ততা থেকে আমাদের সমাজকে নিরাপদে রাখতে হবে।

এ লক্ষে পুলিশের পাশাপাশি এলাকার রাজনিতিবীদ,শিক্ষক,সাংবাদিক ও মসজিদের ইমাম গণ সহ সচেতন নাগরিকদের সহায়তা চাইলেন। অন্যান্যদের মধ্যে আরো যারা বক্তব্যে রাখলেন তারা হলেন আব্দুল গফ্ফার সরদ্দার সাবেক পুটখালী চেয়ারম্যান, আবুল হোসেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক বারোপোতা গ্রাম ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪