|

ইউপি সদস্যসহ ২ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৮

মাদক-কারাদণ্ড-2 drug traffickers including UP member 2

স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জে এক ইউপি সদস্যসহ দুই মাদক ব্যবসায়ীকে এক বছর করে কারাদণ্ড এবং পঁচিশ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউপি সদস্য মো. কামরুজ্জামান বিপ্লব এবং মো. সাজু মিয়া। তাদের মধ্যে ইউপি সদস্য মো. কামরুজ্জামান বিপ্লব কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজকাপন ইউনিয়নের হাজিরগল গ্রামের মো. শামসুজ্জামানের ছেলে এবং মো. সাজু মিয়া একই এলাকার মৃত হাসান আলী মুন্সির ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ জানান, রোববার সন্ধ্যায় হাজিরগল গ্রামে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী যথাক্রমে ইউপি সদস্য মো. কামরুজ্জামান বিপ্লব এবং মো. সাজু মিয়াকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় ইয়াবা ব্যবসায়ী মো. কামরুজ্জামান বিপ্লবের কাছে ৩পিস এবং সাজু মিয়ার কাছে ৪পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। উভয়েই ইয়াবা বিক্রয় করছিলেন।

গ্রেপ্তারের পর প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং পঁচিশ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪