|

মাদক বিরোধী অভিযানে ৪১ মামলায় ৮২ জন গ্রেফতার

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | মে ২২, ২০১৮

মাদক বিরোধী অভিযানে ৪১ মামলায় ৮২ জন গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ
কঠোর নির্দেশে ৮২ জন গ্রেফতার ৪১ মামলায় মাদক বিরোধী অভিযানে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা’র ১২ উজেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে।

জেলা পুলিশের তথ্যমতে প্রতিপবেদক নুরনবী রহমান জানান, কয়েকদিনের মাদক-বিরোধী অভিযানে উদ্ধার করা হয়েছে ১২’শ পিস ইয়াবা, ১৪ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০পিস এ্যাম্পুল। যার মধ্যে নীলফামারী থেকে ট্রাকযোগে ঢাকা যাওয়ার পথে আব্দুর রহিম (৫০) এবং জালাল (৩৬) নামে দুইজনকে মাদলা থেকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে বগুড়া জেলা গোয়েন্দা শাখার চৌকস দল। পরে ডিবির এসআই ফয়সাল বাদী হয়ে শাহজাহানপুর থানায় মামলা নথিভুক্ত করে।

এছাড়া মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে রবিবার বিকেল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি বাসে তল্লাশী করে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা সহ দুইজনকে গ্রেফতার করেছে। এরা হলেন- বগুড়া কাটনারপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী খাদিজা বেগম (৪৮) ও বগুড়ার শেরপুর থানার মহিপুর গ্রামের শামিমের ছেলে রায়হান কামাল রুপক (২৪)।

বগুড়া সদর থানার নবাগত অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান তিনি প্রতিপবেদক নুরনবী রহমান কাছে জানান, আমি যোগদানের পর থেকে এই ২/৩ দিনেই জেলা পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে সকল এলাকায় সাঁড়াশি অভিযানে সদর থানাতেই উল্লেখযোগ্য আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে, যা চলমান থাকবে।

তথ্যমতে, সদর থানাতে গত ২ দিনে মোট ১০২১ পিস ইয়াবা, ৭০ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা ও ৫০ পিস এ্যাম্পুল উদ্ধার করা হয়েছে। বগুড়া সদর পুলিশ ফাঁড়ি, উপশহর ও ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি, জেলা গোয়েন্দা শাখা ও সদর থানার বিশেষ টিমের রমজানের এই কয়েকদিনের অভিযানে ইয়াবাসহ গ্রেফতারকৃত উল্লেখযোগ্য আসামীরা হলেন- সুলতানগঞ্জ পাড়ার আব্দুস সালাম (১১০ পিস), টপি বেগম (১১৫ পিস), সৌরভ (৫৫ পিস), শশীবদনী এলাকার রঞ্জু মিয়া ( ১০৭ পিস), তিব্বতের মোড়ের রাসেল (১১০ পিস), ডালপট্টির সনু জয়সোয়াল (১০০ পিস),আব্দুল ওয়াদুদ (১০৫ পিস), এনামুল হক (১০০ পিস), নামাজগড়ের রিমা (৬২ পিস), ছোটকুমিড়া এলাকার মিনহাজ (৫২ পিস), ফুলবাড়ি মধ্যপাড়ার রিয়াজুল ইসলাম (৫০ পিস) অন্যতম। আবার শহরের মধ্য চেলোপাড়া থেকে ডিবির অভিযানে অনুকূল দাসকে ৬০ বোতল ও কামারগাড়ি থেকে উপশহর ফাঁড়ির অভিযানে আব্দুর রহমান ডুয়েল কে ১০ বোতল ফেন্সিডিলসহ, সেউজগাড়ি থেকে মঞ্জু মোল্লা কে ২২০ পুরিয়া গাঁজাসহ (প্রায় ৫০০ গ্রাম) এবং বগুড়া সদরের গকুল থেকে মো: রানা কে ৫০ পিস এ্যাম্পুল সহ গ্রেফতার করা হয়েছে।

বগুড়ায় যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করতে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী তিনি প্রতিপবেদক নুরনবী রহমান কাছে জানান, বগুড়াকে মাদকমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় জেলা পুলিশের সকল সদস্য আপোষহীনভাবে কাজ করে যাচ্ছে এবং মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। সর্বনাশা এই মাদকের আগ্রাসন চিরতরে নির্মূল করতে জেলা পুলিশের এই অভিযানে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪