|

গৌরীপুরে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালন

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

গৌরীপুরে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালন

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুর উপজেলা প্রশাসনের উগ্যোগে মঙ্গলবার (২৬ জুন) যথাযোগ্য মর্যাদায় পালন করা হলো আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস।

সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি কালিখলা ও বঙ্গবন্ধু চত্বর হয়ে পাবলিক হলে এসে মিলিত হয়। র‌্যালিতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, নুরুল আমীন খান উচ্চ বিদ্যালয় ও অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশ গ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ড. সাদিকুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মো. আবু সাঈদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহম্মেদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহম্মেদ, রাম গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ।

গৌরীপুরে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালন

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. শহিদুল ইসলাম ও পবিত্র গীতা পাঠ করেন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সরকারি শিক্ষক পপি রাণী ধর। সবশেষে কবিতা আবৃতি ও সংগীত পরিবেশন করেন গৌরীপুর শিল্পকলা একাডেমির নিয়মিত শিল্পীরা।

এছাড়াও উপস্থিত ছিলেন- প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দ দুলাল দেবনাথ, রিপোটার্স ক্লাবের সভাপতি মোহসিন মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, রিপোটার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ প্রমুখ।

তবে এমন গুরুত্বপূর্ণ একটি জাতীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ ও গৌরীপুর থানার কোন পুলিশ কর্মকর্তা এবং ১জন বাদে অন্য ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা মেম্বার কাউকে দেখা যায়নি।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪