|

সিরাজদিখানে পুলিশের বিশেষ অভিযানে মাদক সম্রাট আটক

প্রকাশিতঃ ২:৫৩ পূর্বাহ্ন | মে ২৫, ২০১৮

সিরাজদিখানে পুলিশের বিশেষ অভিযানে মাদক সম্রাট আটক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের বিশেষ অভিযানে জসিম মোল্লা (৪৫) নামে এক মাদক সম্রাটকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।

২৩ মে রাত ১২ টা থেকে ২৪ মে রাত ১২টা পর্যন্ত সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নেতৃত্বে ও অফিসার ফোর্সের সহায়তায় উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালকালে পুরান ভাষানচর গ্রামের জনৈক ডাঃ জুবায়ের এর বাড়ীর সামনে ইটের রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের মোল্লাবাড়ীর মৃত আফাজ উদ্দিন মোল্লার ছেলে জসিম মোল্লা (৪৫)। এসময় পুলিশ ধৃত আসামীর দেহ তল্লাশী করতে চাইলে আসামী তার পরিহিত লুঙ্গীর বাম কোচা থেকে একটি নীল রংএর এয়ার টাইট প্লাষ্টিকের প্যাকেটের ভিতর রক্ষিত ১০৪ পিছ ইয়াবা ট্যাবল বের করে দিলে সিরাজদিখান থানার এস আই আনিছুর জামান জব্দ তালিকা মূলে জব্দ করেন।

পুলিশ জানায়, চলমান বিশেষ অভিযান পরিচালনাকালে জসিম মোল্লা নামে এক মাদক ব্যবসায়ীকে ১০৪ পিছ ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে আটক করা হয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিশেষ অভিযান পরিচালনার কালে আসামীকে ১০৪ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪